ঢাকারবিবার , ২৮ নভেম্বর ২০২১
  1. গল্প
  2. চারপাঁশে
  3. ভালবাসার খুনসুটি
  4. ভালবাসার গল্প
  5. রাজ রানী

স্বপ্নের রানী সেই তুমি পর্ব-১

গল্পিবাজ ডেস্ক
নভেম্বর ২৮, ২০২১ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

স্বপ্নের রানী সেই তুমি! ভালোবাসা একটি অন্যতম ইবাদাত তবে এটা যদি কেউ খারাপ কাজে খারাপ কার্যাবলীর মধ্যে ব্যবহার করে থাকে তাহলে এটা প্রচুর জঘন্য পাপ সৃষ্টিতে হয়ে থাকে। স্বপ্নের রানী সেই তুমি ভালোবাসা খুবই ভালো কাজ তবে এটি যেন কোন খারাপ কাজে ব্যবহৃত না হয়।

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার জীবনের একটি ভালোবাসার গল্প। এই ভালোবাসার গল্পটা বলতো বাস্তব জীবনের কোন গল্প নয় এটি কেবল মাত্র অনাকাঙ্ক্ষিত এবং সমাজে বর্তমানে এভাবে হয়ে থাকে সেতুপ একটি গল্প।

আমার নাম ইমরান হোসেন আমার বাসা চট্টগ্রাম। স্বপ্নের রানী সেই তুমি আমরা বিগত চোদ্দ বছর ধরে চট্টগ্রামে থাকি। একথা চট্টগ্রাম মজা রক্তের সাথে মিশে গেছে এটা আমাদের প্রাণের একটা শহর আমি চট্টগ্রামের একটা ভার্সিটিতে পড়ি। আমি মেট্রিক পরীক্ষা গ্রাম থেকে দিয়ে এসেছে আমাদের গ্রাম হচ্ছে বরিশালে বরিশালে দাদু বাড়ি চট্টগ্রাম আমরা বাসা ভাড়া রেখে থাকি উদ্দেশ্যে পারিবারিক তাই।

ভার্সিটিতে পড়ার বয়স প্রায় ৩ বছর এরকম কারো সাথে সম্পর্কে আবদ্ধ হই নি তবে আমার বন্ধু আছে কয়েকটা বেস্ট ফ্রেন্ড বলা যেতে পারে যাদের সাথে আড্ডা ঘোরাফেরা নিয়মিত হচ্ছে। ক্লাসের ফার্স্টবয় আমি তাই আমার সাথে সবার চলাফেরা আসলে ডিজার্ভ করে না কয়েকজন ভালো মেধাবী স্টুডেন্ট আছে তারা বেশিরভাগ সময় আমার সাথে থাকে এবং তাদের সাথে আমি চলাফেরা করি।

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-৫

আমার ২ ক্লাস সিনিয়র একটা মেয়ে আমি খেয়াল করলাম ইদানিং আমাকে বেশি ফলো করছে আমার সম্পর্কে জানার জন্য বেশি উৎফুল্ল হয়ে হচ্ছে। স্বপ্নের রানী সেই তুমি আমার সাথে থাকা দুজন বন্ধুর কাছে আমার ফেসবুক আইডির নাম ইউজারনেম চেয়েছে ওরা অবশ্য এটি আমার সাথে শেয়ার করেছে আমি বুঝতে পারছি হয়ত মেয়েকে আমার সাথে যোগাযোগ করতে চাই আমি তখনও কিছু বলিনি।

স্বপ্নের রানী সেই তুমি পর্ব-২

এভাবে কয়েকদিন লক্ষ করলাম মেয়েটি আমার সাথে কথা বলতে চাচ্ছি না কিন্তু আমি ওরকম বেশি পাত্তা দিচ্ছি না আবার একদিন আমি ক্যান্টিনে বসে ছিলাম বন্ধুদের সাথে তখন খেয়াল করলাম এটি আসতেছে হয়তো এসে আমার কাছে এই দাঁড়াতো আমি ওখান থেকে চলে গেলাম কারণ পুরো ভার্সিটির মধ্যে আমি এবং আরো কয়েকজন বন্ধু আমরা খুব ভালো স্টুডেন্ট আমরা কোন খারাপ ব্যাকগ্রাউন্ড নিয়ে ভার্সিটি তে থাকতে চাই না যার জন্য আমরা এগুলোকে ইগনোর করে যাচ্ছি নিয়মিত।

অবশ্য এর পূর্বেও আরো দুটো মেয়ে আমাকে অনেকদিন ফলো করেছে তারপর তাদেরকে ডেকে এনে একদিন বুঝিয়ে বললাম এরপর থেকে তারা আর ফলো কিংবা ডিস্টার্ব কোনটাই করেনি তারা খুবই ভালো মেয়ে অবশ্য তারা এখন বিবাহিত। স্বপ্নের রানী সেই তুমি অনুরূপভাবে আইডিয়া মাথায় আসলো যে এই মেয়েটাকেও আমি বুঝিয়ে বললে হয়তো আমাকে আর ডিস্টার্ব কিংবা আবার পিছনে ঘুরঘুর করে সময় নষ্ট করবে না কেননা প্রেম করা আসলে আমার মত ডিজার্ভ করে না এগুলো আমার ভালো লাগে না এগুলো থেকে আমি সবসময় দূরে থাকি টাইম পাস করার সময় আমার হয়না লেখাপড়ার মধ্যেই আবার টাইম চলে যায়।

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-৯

অতঃপর এগুলো চিন্তা ভাবনা করলাম পরের দিন ভার্সিটিতে আসলাম অনুরূপভাবে আগের দিন গুলোর মতই মেয়েটি আবার পিছু নিল আমি বুঝতে পারলাম মেয়েটি হয়তো আমার সাথে কথা বলতে চাই আমি অপেক্ষা না করে মেয়েটির দিকে এগিয়ে গেলাম এবং মেয়েটি দেখলাম একটু স্লো হয়ে গেছে অর্থাৎ হাটা একটু কমিয়ে দিচ্ছে আমি বুঝতে পারলাম হয়তো ভয় পাচ্ছি আমি বললাম দাঁড়াও তোমার নাম কি? মেয়েটি বলল আমার নাম “আসমিতা আক্তার রুপা” আমি বললাম খুব ভালো নাম।

মেয়েটি বলল ধন্যবাদ। আমি মেয়েটিকে উদ্দেশ্য করে বললাম ইদানিং আমি ফলো করেছি তুমি বেশ কয়েকদিন যাবৎ আমাকে ফলো করছে কিংবা আমার সাথে অত কথা বলার জন্য আমার দিকে আসতে চেয়েছো আমি কি ঠিক বলেছি? বেটি বলল হ্যাঁ আপনি ঠিক বলেছেন আমি আপনার সাথে কথা বলার জন্য বেশ কয়েকদিন যাবৎ চেষ্টা করে যাচ্ছি। স্বপ্নের রানী সেই তুমি আমি বললাম ঠিক আছে আমি এখন আপনার সামনে দাঁড়িয়ে আছি আপনার উদ্দেশ্য কে অনুগ্রহ করে আমাকে জানাবেন আমি শুনতে চাই আপনি কি বলতে চান আমার কাছে।

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-৩

মেয়েটি বলল আচ্ছা ভাইয়া আপনি মাইন্ড করবেন না আমি সরাসরি আপনাকে বলতে চাই। আমি বললাম যে মাইন্ড করার মত কথা না হলে অবশ্যই আমি মাইন্ড করবো না তুমি নির্দ্বিধায় বলতে পারো আমাকে। স্বপ্নের রানী সেই তুমি পেটি বলল-হ্যাঁ নির্দিধায় বলা যেতে পারে তবে আমার ভয় লাগছে যদি আপনি আমাকে খারাপ মনে করেন অথবা অন্য কিছু ভাববেন এজন্য।

এই গল্পের পরবর্তী পর্ব গুলো পড়তে এখানে ক্লিক করুন। অবশ্যই গল্পটি কেমন ছিল আপনার মতামত আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ কারণ আপনার মতামতের উপর ভিত্তি করে এই গল্পের বাকি পর্বগুলো তৈরি হবে।