ঢাকারবিবার , ২৮ নভেম্বর ২০২১
  1. গল্প
  2. চারপাঁশে
  3. ভালবাসার খুনসুটি
  4. ভালবাসার গল্প
  5. রাজ রানী

স্বপ্নের রানী সেই তুমি পর্ব-৯

গল্পিবাজ ডেস্ক
নভেম্বর ২৮, ২০২১ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

স্বপ্নের রানী সেই! যেন বড় একটা পাথর সরেছে খুব বেশি টেনশন এ ছিলাম এখন যেন টেনশনমুক্ত লেখাপড়ায় মন বসতেছে প্রত্যেকদিন দুই বার রুপার সাথে কথা বলি এবং একবার দেখা করি এতে যেন মন শান্ত হয়ে যাচ্ছে এবং আগামী দিনের চিন্তায় ভালোভাবে পিপারেশন নিচ্ছি এবং প্রত্যেকদিন রুপার সাথে একবার দেখা হচ্ছে ভার্সিটিতে খুব ভালোভাবে দিনগুলো যাচ্ছে।

আজকে সন্ধ্যায় রুপা ফোন দিল আমাকে বললাম রুপা এখন কিন্তু ফোন দেয়ার সময় না আমার পড়তে হবে রুপা বলল একটু কথা বলি আমি বললাম ঠিক আছে আমি বললাম আচ্ছা রুপা তুমি এত কথা বলো কেন আর সারাক্ষণ আমাকে ফোন দিয়ে বল আমাকে একটু কথা শোনো আসলে তুমি কি শুনতে চাও রুপা বলল দেখো ইমরান আমি তো তেমন করে শুনতে চাই না তোমার ভয়েসটা আমার কাছে অনেক ভালো লাগে আর তোমার একটু কথা শুনলে আমার জন্য সব সময় শান্তি লাগে সেজন্য আমি সব সময় তোমার কথা শুনতে চাই। স্বপ্নের রানী সেই!

আমি বললাম বাহ এই মেয়ে তো অনেক বড় হয়ে গেছে তো বিয়ের বয়স হয়ে গেছে এখন তো বিয়ে দেয়া উচিত রুপা বলল আব্বু তুমি দিচ্ছ তুমি দিচ্ছ না তুমি তো ভাগাড়ের দিয়া দিলা আমি বললাম আচ্ছা আমি বিয়ে ভাসানী দিয়ে দিয়েছি তাই না ঠিক আছে ওকে আমি আবার তোমার বিয়ের বন্দোবস্ত করে দিচ্ছি ঠিক আছে তাহলে তোমার আব্বুর বন্ধুর সেই ছেলের সাথে বিয়ে হবে চিন্তা করো না খবরদার একথা আর বলোনা। স্বপ্নের রানী সেই!

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-৫

রুপা আমাকে বলল খবরদার এ কথা আর একবার বলবে না তোমাকে ছাড়া অন্য কাউকে আমি কখনো চিন্তা করি না আমি বললাম তুমি তো মাত্র বললে যে তোমার বিয়ে আমি ভেঙে দিয়েছি রুপা বলল তুমি কি সিরিয়াস না কি মশকরা করতেছো তা বুঝতেছ না আমি বললাম বুঝতে। অতঃপর রুপাকে বললাম দেখো আমার এখন পড়তে বসতে হবে আবার ফোন দিব রাত ১১ টায় তখন কথা।

এই বলে ফোন কেটে দিলাম এভাবে পড়ালেখা শেষ করে রাত এগারোটায় খাবার পরে ঘুমানোর পূর্বের ফোন দিলাম এবং দেড় ঘন্টার মত কথা বললাম আমরা ফেসবুকে মেসেঞ্জারে কথা বলতাম জানো আমাদের অনেক বেশি খরচ হতো না। স্বপ্নের রানী সেই! মেসেঞ্জারে বহুৎ সময় দীর্ঘ সময় কথা বলতাম কোন সমস্যা হতো না কিন্তু টাকা দিয়ে মিনিট কিনে কথা বলার সামর্থ্য হয়তো আমাদের হতো না মেসেঞ্জারে আমি একদম ঠিকঠাক ভাবে কথা বলতে পারছিলাম।

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-১

অতঃপর রাতে রুপা বলল আচ্ছা আমি যদি তোমার আগে মরে যাই তাহলে তুমি কি করবে আমি বললাম তুমি আগে মরে গেলে হতো আমারো মরে যেতে হবে এ ছাড়া তো আর কিছু করণীয় নেই লোপা বললো না সত্যি করে বলো কি করবে আমি বললাম কি করব আমি মরে যাব তোমার সাথে আমি কখনো তোমার আগে মরে যাই তখন তুমি কি করবে? স্বপ্নের রানী সেই! রুপা মাকে বলবো আমি যদি মরে যাই তখন তুমি অন্য কোন মেয়েকে আবার বউ হিসেবে বিয়ে করবে তাইতো আমি বললাম না তা নয় আমিও তোমার সাথে চলে যাব। স্বপ্নের রানী সেই!

স্বপ্নের রানী সেই তুমি পর্ব-১০

আমি বললাম রুপা দেখাও যেগুলো হবার নয় সেগুলো তুমি বলো না এগুলো কিন্তু আমার এখন মুড নষ্ট করে দিচ্ছে এগুলো শোনার জন্য আমি প্রস্তুত না তুমি অন্য কোন বিষয় সম্পর্কে বল আমি বলছিনা আমি এখন ঘুমাবো তো কারো হাতে থাকে না মানুষের যে কোন সময় মরে যেতেই পারে তাই বলেছি তখন তুমি কি করবে আমি বললাম যেটা কখনও হওয়ার না সেটা হবে না আর যদি কখনো হয় সেটা তখন দেখা যাবে আর ভবিষ্যতের কথা তো মানুষ চাইলেই বলতে পারেনা ভবিষ্যতের কথা মানুষ ভবিষ্যতে বলবে এটা নিয়ে তুমি টেনশন করো না হয়তোবা তোমার আগে আমি মরে যেতে পারি এটা অস্বাভাবিক কিছু না।

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-২

এভাবে আমাদের আরো ছয় মাস চলে যায় আমার পরীক্ষা খুবই নিকটে পরীক্ষার জন্য আরো বেশি পড়তে হবে তাই প্রস্তুতি নিচ্ছে এখন আগের থেকে কথা বলা কমিয়ে দিয়েছে কথা খুবই কম হচ্ছে পড়ালেখা বেশি হচ্ছে দুজনের মাঝে প্রচুর গ্যাপ তৈরি হয়ে গিয়েছে লেখার জন্য প্রস্তুতি নিচ্ছে তাই। স্বপ্নের রানী সেই!অতঃপর আমার পরীক্ষা চলে এসেছে আর মাত্র ১৫ দিন বাকি এখন আমাকে খেয়ে না খেয়ে পড়তে হচ্ছে সবগুলো সাবজেক্ট টা শেষ করতে হবে পরীক্ষার প্রিপারেশন আমার অন্য রকম ব্যবস্থা থাকে কিন্তু সে তুলনায় এ ধরনের পরীক্ষা তাই আমি এবং প্রিপারেশন নিতে পারছি না বলে আমি খুবই দুঃখ পাচ্ছি তাই অনেক রাত জেগে পড়তেছি। স্বপ্নের রানী সেই!

এই গল্পের পরবর্তী পর্ব পেতে এখানে ক্লিক করুন।