ঢাকারবিবার , ২৮ নভেম্বর ২০২১
  1. গল্প
  2. চারপাঁশে
  3. ভালবাসার খুনসুটি
  4. ভালবাসার গল্প
  5. রাজ রানী

স্বপ্নের রানী সেই তুমি পর্ব-৭

গল্পিবাজ ডেস্ক
নভেম্বর ২৮, ২০২১ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

স্বপ্নের রানী সেই তুমি! আম্মু আম্মুর মত করে বলেই যাচ্ছে কিন্তু কি করব আমি অসহায় আমি শুনে যাচ্ছি আর বিশেষ করে আমি কখনো আম্মুর কথা রিপিট করে না আম্মু যেটা বলে সেটাই শুনতে হয় এতো সংসারের বড় ছেলে দ্বিতীয় আমরা মধ্যবিত্ত আমাদের অনেক বেশি টাকা নেই আমরা কোন ঝামেলায় জড়াতে চাই না কিন্তু এই জামিল আমি জানাতে না চাইলেও কিভাবে জড়িয়ে গেলাম বুঝতে পারছিনা। স্বপ্নের রানী সেই তুমি!

আমি আম্মুর ওখান থেকে উঠে রুমে চলে আসলাম রুপা কে ফোন দিলাম ফোন রিসিভ করল না আবার ফোন দিলাম এর পরে ফোন রিসিভ করল আমি তাকে জিজ্ঞেস করলাম তোমার আম্মুকে বলেছেন রুপা বলেছি। স্বপ্নের রানী সেই তুমি! আমি বললাম তোমার আম্মু কি বলেছে? রুপা বলল আম্মু বলেছে এগুলো সব আবেগ আবেগ দিয়ে জীবন চলে না। স্বপ্নের রানী সেই তুমি! আম্মু আমাকে বলছে যে আমি কখনো এই কথা তোর আব্বুর সঙ্গে প্রকাশ করতে পারব না তাহলে সংসারে বড় ধরনের ঝামেলা সৃষ্টি হবে তুই যদি চাস ঝামেলা সৃষ্টি হোক তাহলে আমি বলব আর তুই যদি সাহায্যে আমরা সবাই ভালো থাকিস আমি না চাই তাহলে তুই এই আট সম্পূর্ণ ভালোবাসা ভুলে যা জীবনকে জীবনের মতো চলতে দে আমরা যেটা করে সেটা তোর ভালোর জন্যই করবো তুই আমাদের কথায় রাজি হয়ে যায়। স্বপ্নের রানী সেই তুমি!

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-১০

আমি আম্মুকে অনেক বুঝানোর চেষ্টা করলাম কিন্তু আম্মু কিছুই হচ্ছে না আমি কি করব বুঝতে পারছি না আমি বললাম আমিও আম্মুকে বলেছি অনেক বুঝিয়েছি আম্মু আমাকে অনেক কথা শুনিয়েছে অতঃপর আব্বু বলছে বিষয়টি নিয়ে আব্বুর সাথে রাতে কথা বলবে এবং প্রয়োজনে কিছু একটা ব্যবস্থা করার চেষ্টা করবে তারা এটা রূপক এ বলার পরে বললো দেখো তোমার অনেক কিছু করা যায় কিনা আর যদি আমার আব্বু কখনো মেনে না নেয় তাহলে সত্যি আমি মরে যাবো তাও আমি অন্য কোন ছেলেকে বিয়ে করতে পারবোনা। স্বপ্নের রানী সেই তুমি!

আমি বললাম দেখো রুপা এগুলো আবেগ ভান কথা এগুলো রাখো এগুলো বলার কত সময় এখন নয় এখন আমাদের এই সমস্যাটি সমাধানের লক্ষ্যে কাজ করতে হবে আমরা কিভাবে সমস্যার সমাধান করতে পারি সেটা আমাদের দেখতে হবে। অতঃপর শুরু করল আমি আমার আম্মুকে বোঝা বা শেষটা করে দেখি আম্মুকে বলে আমি বললাম হ্যাঁ তুমি তোমার আম্মুকে বুঝাও কারণ আমাদের এটা কি নতুন কোনো ভালোবাসা নাই দুই দিনের কোন ভালোবাসো না আমি তোমাকে নিয়ে বেঁচে থাকার স্বপ্ন দেখা স্বপ্ন দেখি স্বপ্ন গুলো তুমি যতটা কষ্ট পাবে আমি ওকে কষ্ট পাব তাই আমাদের ভালোবাসা সম্পর্কটা নষ্ট হতে দিও না।

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-৬

স্বপ্নের রানী সেই তুমি পর্ব-৮

রুপা বলল আমি কষ্ট পাবো কিনা জানিনা তবে আমি মরতে একমুঠো দ্বিধাবোধ করব না যদি আমি তোমাকে না পাই আমি বললাম দেখো রুপা এগুলো বলে সময় নষ্ট করা যাবে না তুমি তোমার আম্মুকে বুঝেন বুঝে থাকো আমি এই এদিকে দেখি করা যেতে পারে আর কথা বলার মধ্য দিয়ে রাত হয়ে গেল রাতে আব্বু বাসায় ছিল অফিস থেকে ভালো খাওয়া-দাওয়া শেষ করল বিশ্রাম করতে চায় তখন আম্মু আব্বুকে বুঝিয়ে বলার চেষ্টা করলাম আব্বু গরম হয়ে গেল। স্বপ্নের রানী সেই তুমি!

আমি বুঝতে পারলাম না এটা ভালো কিছু হচ্ছে না তারপরও আমি সেখানে চলে গেলে আমার আব্বুকে বুঝানোর চেষ্টা করলাম যে আমি কখনো চাইনি তোমাদের কথার অবাধ্য হতে আর আজ পর্যন্ত তোমাদের কথার অবাধ্য কখনো হয়নি শুধুমাত্র আমার জীবনে এই একটাই ভুল আব্বু বলল এটা কোন ভুল নাই এটা সম্পূর্ণ বেয়াদবি আর তুমি আমার ছেলে হয়ে এটা কখনও করতে পারো না তুমি এটা কিভাবে করো আমি বুঝতে পারছি না তুমি তোমার থেকে এটা কখনো আশা করিনি তুমি আমার একমাত্র ছেলে তুমি অন্য মেয়ের প্রেমে পড়ে এখন তুমি মায়ের কাছে এসেছে, তোমার তো দেখছি ইদানিং লজ্জা শরম সব হারিয়ে গেছে আমি সেখানে তুমি চুপ হয়ে রইলাম আমি আম্মুকে যেগুলো বললাম সেগুলো আম্মু বলতেছে। স্বপ্নের রানী সেই তুমি!

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-২

আব্বুকে আম্মু বলতেছে যে মেয়েটা অনেক লক্ষী অনেক ভালো ইমরানের মত খুবই লক্ষ্মী মেয়েটা ওর সাথে ভালো মানাবে দেখো তোমাদের ছেলে কে আজকে বিয়ে করানো করাতে হবে কয়েক বছর পরে কথা হবে তবে ইমরানের বিয়ে করতে চাচ্ছে না মেয়েটার বিয়ে আটকানোর জন্য ওর আব্বুর সাথে কথা বল এবং দেখো কি করা যায়।

এই গল্প পরবর্তী পর্ব পড়তে এখানে ক্লিক করুন এভাবে মন্তব্য করে চালাবে গল্পটি কেমন লেগেছে আপনার কাছে।