ঢাকারবিবার , ২৮ নভেম্বর ২০২১
  1. গল্প
  2. চারপাঁশে
  3. ভালবাসার খুনসুটি
  4. ভালবাসার গল্প
  5. রাজ রানী

স্বপ্নের রানী সেই তুমি পর্ব-৬

গল্পিবাজ ডেস্ক
নভেম্বর ২৮, ২০২১ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

সেই তুমি! কোন দিক দিগন্ত পাচ্ছিনা কিভাবে বিষয়টির সমাধান করা যেতে পারে কিভাবে রুপার  কমে যেতে পারে আমি কখনো রুপার বাসায় যাইনি তবে রুপার বাসা আমি চিনি কারণ অনেক সময় রুপার বাসার সামনে দিয়ে আমি গেছি এবং রুপাকে নামিয়ে দিয়ে গেছে তখন আমি রুপোর বাসা চিনতাম কিন্তু ওর বাসায় কখনো যাওয়া হয়নি।

আমি রূপাকে ফোন করলাম এবং বললাম বিষয়টি তোমার আম্মুকে তুমি জানাতে পারবে এবং বলল জানাতে পারব তবে কোনো লাভ হবে না কারন আমার বিয়ে যার সাথে দিতে যাচ্ছে উনি আমার আব্বুর বন্ধুর ছেলে ইংল্যান্ড থাকে প্রচুর টাকার মালিক ওখানে বিজনেস করে। ! সেই তুমিসেখানে যদি তোমার কথা বলি তুমি তো একজন বেকার তোমার মেয়েটা অনেক ভালো মনের মানুষ এটা তো তারা দেখবে না তারা দেখবে তুমি চাকরি করো কিনা তোমার টাকা পয়সা আছে কিনা তোমার ফ্ল্যাট আছে কিনা আমি বললাম হ্যা এটা সবাই দেখবে।

আমি বললাম এটা সবাই দেখবে কারণ কোন বাবা চায় না তার মেয়েকে কোন বেকার ছেলের হাতে তুলে দিতে সবগুলোই চাচ্ছে তার মেয়েকে একটা চাকরি ওয়ালা টাকা ওয়ালা ছেলের হাতে তুলে দিতে। প্রত্যেকটা বাবার মেয়ের সাথে থাকুক এটাই চাই বাবা বাবা কখনো চায় না তার মেয়েকে শান্তিতে থাকুক সবসময় ভাল চায় এজন্যই হয়তো আমার কাছে দিবে না কিন্তু আমি কি করতে পারি বল। সেই তুমি!

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-২

রুপা বললো তাহলে কি আমি আম্মুর কাছে শেয়ার করব বিষয়টি আমি বললাম হ্যাঁ তুমি আমি শেয়ার করো আর আমিও আমার আম্মুর কাছে বিষয়টি শেয়ার করে এর পরে দেখি কিছু করা যায় কিনা বাবা বলল এতে করে কোনো সমাধান হবে বলে মনে হয় না হয়তো আরো ঝামেলা সৃষ্টি হবে আমি বলছি হয়তো ঝামেলা বেড়ে যাবে নয়তো ঝামেলা কমে যাবে যা হবার হবে আল্লাহ ভরসা তুমি তোমার আম্মুকে জানাও আর আমিও আমার আম্মুকে জানাচ্ছি। সেই তুমি! এই কথা বলে আমি আপার সাথে কথাবার্তা শেষ করলাম। সেই তুমি!

একটু পরে খাওয়ার জন্য আম্মু টেবিলে ডাক দিল আব্বু এখনো লাঞ্চ করতে আসেনি সম্ভবত আজকে অফিসের ক্যান্টিনে লাঞ্চ করে নিবেন কারণ দেরি হলে অফিসের ক্যান্টিনে লাঞ্চ করে নেয়, এখন শুধু বাসায় আমি আম্মু আর ছোট বোন ছোট বোন ও এখন ভালো-মন্দ সবকিছু বুঝতে পারে এখন পরে ১০ শ্রেণীতে অর্থাৎ মেট্রিক পরীক্ষা দিবে। সেই তুমি!

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-৯

স্বপ্নের রানী সেই তুমি পর্ব-৭

আমি অপেক্ষা না করে বয়রা করে মুখে সম্পূর্ণ বিষয়টা খুলে বললাম যে আম্মু আমি তো ওরকম ছেলে নয় তারপরও কিভাবে যে রুপার সাথে আমার রিলেশন হলো বুঝতে পারিনি আসলে ভার্সিটিতে আমাদের রিলেশন এর ব্যাপারে অনেকেই অবগত না অনেকেই বিষয়টি জানেনা তাছাড়া বাইরের কেউ জানেনা ছিল অন্য সবার থেকে আলাদা। সেই তুমি! আমার বন্ধু যারা আছে তারা ব্যতীত বাইরের কেউ জানে না আর শুধু তুমি জানো। সেই তুমি! বুঝতে পারলাম আম্মু একটু বিরক্ত বোধ করছে একটু রাগান্বিত হচ্ছে কারণ আম্মু আমাকে কখনো এটা ডিজার্ভ করে নি তাছাড়া আমি ব্যক্তিগতভাবে বাবা অসুস্থ আমি আম্মুকে বললাম না এখন তুমি অসুস্থ আমি জানি কিন্তু এই মুহূর্তে আমি নিজেও বিয়ের জন্য প্রস্তুত না শুধু আটকানোর ব্যবস্থা করো এটার জন্য আমি তোমাকে বলছি আমি বিয়ে করতে চাচ্ছি না এখনই আমি আগে নিজের ক্যারিয়ার ঠিক করব নিজের ক্যারিয়ার দাঁড় করাবো এরপরে বিয়ের জন্য প্রস্তুত হব। সেই তুমি!

আমার আম্মু এক কথার মানুষ যা বলেন তাই করেন তাই আমার বিশ্বাস আম্মু যা বলবো সেটাই করবে আম্মু দেখলাম বেশ সময় অপেক্ষা করল এবং কিছু হয়তো চিন্তা করলো এরপর আমাকে বলল তোর আপু বাসায় আসলে আমি জানাবো তবে তুই এটা কোন ভাল কাজ করিস নি আমি তোর থেকে এটা কখনো আশা করিনি আমি বুঝতে পারিনি আমার ছেলে কোনদিন ধরনের কাজের সাথে জড়িত হবে তখন আমি আম্মুকে বললাম আম্মা দেখো ভালোবাসা কোনো খারাপ কাজ নয় এটা সবাই করতে পারে তুমিও তো আমাকে ভালবাসতে পারো তবে এর মধ্যে খারাপ কিছু নেই আর আমাদের মধ্যে খারাপ কোনো উদ্দেশ্য তৈরি হচ্ছে না আমরা দুজনেই খুব ভালো মনের মানুষ তুমি হয়তো রুপাকে দেখলে বুঝতে পারবে মেয়েটা কত ভালো মনের মানুষ।

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-১০

আম্মুকে বিষয়গুলো আমি বোঝানোর চেষ্টা করেছি অতঃপর আম্মু আমাকে বলল এজন্যই তো লেখাপড়া প্রভাব খারাপ হচ্ছে লেখাপড়ার উপর প্রচুর ইফেক্ট করছে আমি বেশ কিছুদিন ধরে লক্ষ্য করেছি তুই টেবিলের কাছে একদম বসিস না সারাক্ষণ মোবাইল নিয়ে পড়ে থাকিস খাওয়ার সময় মোবাইল নিয়ে পড়ে থাকিস এভাবে তোর মোবাইল নিয়ে পড়ে থাকায় আমি বুঝতে পারিনি।

এই গল্পের পরবর্তী পর্ব পড়তে এখানে ক্লিক করুন এবং আপনার মতামত জানান গল্পটি কেমন ছিল।