ঢাকারবিবার , ২৮ নভেম্বর ২০২১
  1. গল্প
  2. চারপাঁশে
  3. ভালবাসার খুনসুটি
  4. ভালবাসার গল্প
  5. রাজ রানী

স্বপ্নের রানী সেই তুমি পর্ব-২

গল্পিবাজ ডেস্ক
নভেম্বর ২৮, ২০২১ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

রানী সেই তুমি! আমি বললাম তুমি নির্দ্বিধায় বলতে পারো সমস্যা নেই আর মাইন্ড করার মত কথা হলে তো যে কেউ মাইন্ড করবে তবে চেষ্টা করো মাইন্ড করার মত কথা না বলার। হুট করে বলে ফেলল ভাইয়া আপনাকে আমি ভালোবাসি! রানী সেই তুমি আমি হতভম্ব হয়ে গেলাম কি উত্তর দিব আমি বুঝতে পারলাম না কারণ এরকম সিচুয়েশনে আগে কখনো আমি পড়িনি।

মেয়েটিঃ এটা বল চুপ হয়ে দাড়িয়ে গেল আমি বললাম তুমি এটা বলার জন্য এতদিন আমার পিছনে ঘুরঘুর করেছ? মেয়েটি বলল হ্যাঁ! আমি ওকে বুঝাতে লাগলাম দেখো তুমি আমার জুনিয়র অনেক তুমি আমার ছোট হয়তো তোমার পর্যাপ্ত জ্ঞান বুদ্ধি এখনো হয়ে ওঠেনি তাই আমি তোমাকে কিছু গাইড করতে চাই যদি তুমি কিছু মনে না করো। রানী সেই তুমি মেয়েটি বলল ঠিক আছে ভাই আপনি নির্দ্বিধায় বলতে পারেন আমি কিছু মনে করব না।

আমি বললাম সোনা “রুপা”প্রেম ভালোবাসা কোন অপরাধ নয় তবে এটা যদি লিমিট ক্রস করে ফেলে তাহলে সেটা কখনও ভাল হয় না বিলিভ ইট কোর্স করলে সেটা কখনো ভালোর দিকে আসে না তাই আমি তোমাকে অনুরোধ করবো তুমি আরো ভালভাবে বুঝি এবং তোমার সিদ্ধান্ত আমাকে জানিও। রানী সেই তুমি মেয়েটি বলল আমি দীর্ঘ সময় ভেবেছি আমি বেশ কয়েকদিন ভেবেছি এরপর আপনাকে আমার সিদ্ধান্ত জানিয়ে অনুগ্রহ করে ভাই আমাকে না করবেন না প্লিজ।

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-১০

স্বপ্নের রানী সেই তুমি পর্ব-৩

আমি বললাম দেখো রুপা ভালোবাসা এটা কোন খারাপ কিছু নয় তবে বর্তমানে আমিও লেখাপড়া করি আর তুমিও লেখাপড়া করো আমরা দুজনেই স্টুডেন্ট আমাদের নিজেদের প্রাইভেট কি কোন জবাব নেই এখনো আমাদের বাপের টাকা চলতে হয়। আশা করি তুমি একজন জ্ঞানী মেয়ে আর তুমি বুঝতে পারছ আমি কি বলতে চাচ্ছি।

মেয়েটি বলল হ্যাঁ ভাই আমি বুঝতে পারছি তবে আমার এমন কোন আবদার কিংবা এমন কোন চাওয়া নেই যা আপনাকে পূরণ করতে অনেক বেশি কষ্ট করতে হবে আমি একদম সাদামাটা একটা মেয়ে কিন্তু আমার ভাললাগা শুধু আপনি আর কিছু নয় আমি শুধু আপনাকেই চাই। রানী সেই তুমি আমি মনে মনে ভাবলাম হয়তো আমি রূপাকে বুঝাতে ব্যর্থ হব তারপর একবার শেষ চেষ্টা করে দেখি।

মেয়েটিকে পুনরায় আবার বোঝানোর স্বার্থে মেয়েটিকে আমি বললাম যে দেখ “রুপা”সাধারণত আমরা একটা মানুষ এখন সর্বোচ্চ হলে ৬৫-৭০ বছর বেঁচে থাকে এর বেশি নয় এই বছরগুলোর মধ্যে আমাদের স্বপ্ন চাওয়া-পাওয়া সব গুলো পূরণ করতে হয় এটা আমাদের কর্তব্য এবং দায়িত্ব হয়ে থাকে। রানী সেই তুমি যেহেতু তুমি একটা ভার্সিটি পরা মেয়ে আশা করি তুমি পর্যাপ্ত জ্ঞান রাখো এগুলো বোঝার জন্য।

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-১

একি বলল ভাই আমি বুঝতে পারছি আপনি কি বলতে চাচ্ছেন তবে আমারে ভালোবাসাটা সারা জীবন ধরে থাকবে এটা অল্প দিনের জন্য নয় আসলে আমি গত এক বছর ধরে আপনাকে পছন্দ করে যাচ্ছি কিন্তু কোনোভাবেই আপনি তামিল বলতে সাহস বোধ করেনি কিন্তু আজকে আমি বুঝতে পারলাম হয়তো আপনি আমার থেকে হারিয়ে যাবেন আমি আপনাকে হারাতে বসেছি যার জন্য আমি আর কোন দ্বিধা বোধ না করে আমি আপনাকে বলে ফেললাম।

আমি বললাম রুপা দেখো আমি নিজেই কনফিউজড কারণ এভাবে আমি জীবনে কখনো কারো প্রোফাইল পাইনি তাছাড়া এভাবে আমাকে কেউ কখনো কিছুই বলেনি আমি একটু হতাশা ভোগ করছি তুমি পুনরায় ভেবে আমাকে সিদ্ধান্ত জানাও আর আমিও তোমাকে সিদ্ধার্থ জানাবো আমাকে ভেবে দেখার জন্য তুমি কয়েকদিন টাইম দাও। রানী সেই তুমি মেয়েটি বলল ভাইয়া আমি মনে হয় বিদেশ হয়ে যাব আমি বললাম না তুমি জিনিস হবে না তুমি অপেক্ষা করো আমি তোমাকে জানাবো।

অতঃপর আমার মাথার মধ্যে কিছু ঢুকছে কি করবো বুঝতে পারছিনা আর বিশেষ করে মেয়েটি আমার কিছু না যখন ঘুরঘুর করত আমি বুঝতে পারতাম তাছাড়া মেয়েটি ছিল আমাদের ভার্সিটির মধ্যে একটা পরী আসলে মেয়েটিকে অনেকেই পছন্দ করত এ বিষয়ে আমি জানতাম তবে আমি এগুলো নিয়ে পাত্তা দিতাম না এগুলো নিয়ে ঘাটাঘাটি করতাম না কারন প্রেম-ভালোবাসা এগুলো আমার জন্য মুক্ত-নয় আমি স্বাধীন লেখাপড়ার মধ্যে ব্যস্ত থাকতাম।

আরো পড়ুনঃ  স্বপ্নের রানী সেই তুমি পর্ব-৮

জিজ্ঞেস করে আজকে মেয়েটার কথা মেয়েটার চেহারা সবকিছুই আমার ভালো লেগেছে বিশেষ করে ওর মায়াবী চোখ গুলো আমার অনেক ভালো লেগেছে তাই আমি সময় নিয়েছে ডিসিশন নেয়ার জন্য। রানী সেই তুমি পরের দিন সকালবেলা মেয়েটির ফলে ঘুম ভাঙলো আমি ফোন কানের কাছে নিলাম এবং হ্যালো বললাম এটা বুঝতে পারলাম ঘুমের মধ্যে মেয়েটি বলল ভাই আমি আপনাকে ডিস্টার্ব করে ফেলেছি দুঃখিত আমি বললাম না ঠিক আছে বলেন কে বলছেন?

বলল আমি “রুপা”। রানী সেই তুমিআমি বললাম রুপা চিনলাম না তোমাকে তখন মেয়েটি আমাকে বলল কালকে ভার্সিটিতে আপনার সাথে কথা হয়েছিল আপনাকে আমি প্রপোজ করেছিলাম আমি মনে মনে ভাবছি এই মেয়েটির মুখে কোন কথা আটকে না। আমি হতভম্ব হয়ে গেলাম মেয়েটির নাম্বার কিভাবে সংগ্রহ করলো এ বিষয় নিয়ে।

এই গল্পের পরবর্তী পর্ব পড়তে এখানে ক্লিক করুন।