ঢাকাশনিবার , ২৭ নভেম্বর ২০২১
  1. গল্প
  2. চারপাঁশে
  3. ভালবাসার খুনসুটি
  4. ভালবাসার গল্প
  5. রাজ রানী

যেই মুখে ডাকি মা, সেই মুখে মাদক না- ওসি রাজাপুর

গল্পিবাজ ডেস্ক
নভেম্বর ২৭, ২০২১ ৯:২০ অপরাহ্ণ
Link Copied!

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা’র সাথে স্থানীয় সকল প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (২৮ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় থানার হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ওসি তদন্ত মো. হালিম তালুকদার, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল বারেক ফরাজী, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. সাইফুল ইসলাম লালু, সাধারণ সম্পাদক মো. এনামুল হোসেন খান, সাবেক সহ-সভাপতি ও আমাদের সময় প্রতিনিধি মো. নেয়ামুল আহসান হিরন, সাবেক সহ সাধারণ সম্পাদক ও যায়যায়দিন প্রতিনিধি মো. আবু সায়েম আকন, রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি রায়হান মো. আউয়াল গাজী, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. মাঈনুল হক লিপু, সাধারণ সম্পাদক মো. অহিদ সাইফুল, সাংবাদিক ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সমকাল প্রতিনিধি আব্দুর রহিম রেজা, সাধারণ সম্পাদক ও নয়া দিগন্ত প্রতিনিধি মো. এনামুক হক সহ সকল সংগঠনের সদস্যবৃন্দ।

আরো পড়ুনঃ  ঝালকাঠিতে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

এ সময় ওসি সবার সাথে পরিচয় পর্ব শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, পুলিশ এবং সাংবাদিক এক হয়ে কাজ করলে এ উপজেলা থেকে মাদক সহ সকল ধরনের অপরাধ বন্ধ করা সম্ভব। আমরা কেউ কারো প্রতিদ্বন্দ্বী নয়। একে অন্যের সহযোগী হয়ে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, আমি “যেই মুখে ডাকি মা, সেই মুখে মাদক না” স্লোগানকে ধারন করে মাদক ব্যাবসায়ী এবং সেবক কাউকেই কোনো ছাড় দিতে নারাজ।